বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
জাতীয় পর্যায়ে একক লোকনৃত্য প্রতিযোগিতায় সেরা নৃত্য শিল্পী মেয়ে অন্বেষা চৌধুরী পূজা মহান মে দিবস আজ শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী 
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
যশের সঙ্গে ছেলেকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরাত

যশের সঙ্গে ছেলেকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরাত

বিনোদন ডেস্কঃ কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান ছেলে সন্তানের জন্ম দিয়েছেন। গেল ২৭ আগস্ট বেলা পৌনে ১টায় কলকাতার একটি হাসপাতালে তিনি ছেলেসন্তানের জন্ম দেন। নবজাতকের ওজন ২.৯ কেজি। তার মা হওয়ার খবরটি বেশ আলোচনার জন্ম দিয়েছে।

চারদিনের পুত্রকে নিয়ে বাড়ি ফিরেছেন সাংসদ এ অভিনেত্রী। আজ সোমবার তিনি বাড়ি এসেছেন। এসময় তার সঙ্গে ছিলেন প্রেমিক যশ দাশগুপ্ত।

ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা গেছে, সোমবার দুপুরে হাসপাতাল থেকে বেরিয়ে আসতে দেখা যায় যশকে। তার কোলে নবজাতক। পাশে নতুন মা নুসরাত জাহান। গাড়িতে উঠে ঈশানকে তার মায়ের কোলে দিয়ে নিজে বসলেন চালকের আসনে।

নিজেই গাড়ি চালিয়ে নবজাতক ও তার মাকে বাড়ি নিয়ে গেলেন। গাড়িতে ওঠার সময় উপস্থিত জনতার উদ্দেশে নমস্কার করলেন নুসরাত। এসময় নুসরাতের আর কোনো আত্মীয় স্বজনকে দেখা গেল না।

জানা গেছে, হাসপাতাল ছাড়ার আগে মা এবং ছেলেকে দেখেন চিকিৎসক। সোমবার সকালেই নুসরাতকে বাড়ি ফেরার অনুমতি দেয়া হয়।

আনন্দবাজার অনলাইন চিকিৎসকের সূত্রে জানায়, জন্মের পর নুসরাতের শিশুর বেশ কয়েকটি পরীক্ষা করানো হয়। থাইরয়েড, ক্যালসিয়াম, বিলিরুবিন-সহ বাকি পরীক্ষার ফলাফল অনুকূলে থাকায় মা এবং সন্তানকে ছেড়ে দেওয়া হয়েছে।

সিনেমা ও সংসদ সামলানোর পাশাপাশি প্রেম-বিয়ের আলোচনা পাশ কাটিয়ে এবার নতুন অতিথিকে নিয়ে শুরু হবে নুসরাতের নতুন অধ্যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com